মোটরসাইকেল কিনে না দেয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা

১ সপ্তাহে আগে
কুড়িগ্রামের রৌমারী উপজেলায় মোটরসাইকেল কিনে না দেয়ায় বাবার সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বন্ধন পাল (১৫) নামে এক স্কুলছাত্র।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে নিজ বাড়ি থেকে ওই স্কুলছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। মৃত বন্ধন পাল রৌমারী উপজেলার কলেজ পাড়া এলাকার শ্রী শুনীল চন্দ্রের ছেলে ও স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির ছাত্র।
 

আরও পড়ুন: বাসা থেকে লাফিয়ে ইউটিউবার দম্পতির ‘আত্মহত্যা’


পুলিশ ও স্থানীয়রা জানান, বন্ধন পালের পরিবারের লোকজন স্নান করার জন্য সকালে বাড়ি থেকে বের হয়ে যায়। বন্ধন পাল বেশ কিছুদিন ধরে বাবার কাছে মোটরসাইকেল কিনে নেয়ার জন্য বায়না ধরে। বাবা মোটরসাইকেল কিনে দিতে দেরি হওয়ায় সেই অভিমানেই বাড়ি ফাঁকা পেয়ে নিজ ঘরে সিলিং ফ্যানের সঙ্গে দড়ি আটকিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বন্ধন। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।
 


নিহত স্কুল ছাত্রের বাবা শুনীল চন্দ্র বলেন, ‘আমার চার ছেলে। তার মধ্যে বন্ধন পাল সবার ছোট। সে কয়েকদিন আগ থেকে মোটরসাইকেল কেনার জন্য বায়না ধরে। আমি বলছি বাবা হাতে টাকা নাই, টাকা হলে কিনে দিবো। গাড়ি কিনে দিতে দেরি হওয়ায় সে মঙ্গলবার সকালে গলায় ফাঁস দিয়ে নিজেকে শেষ করে দিল।’

আরও পড়ুন: ‘কলেজে যেতে মানা’, স্বামীর ওপর রাগ করে আত্মহত্যা!


রৌমারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ হিল জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে। মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
 

]]>
সম্পূর্ণ পড়ুন