মেলায় গানের আয়োজক কমিটির সঙ্গে দর্শকদের সংঘর্ষ, যুবক নিহত

১ সপ্তাহে আগে
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় গ্রামীণ মেলায় গানের আয়োজক কমিটির সঙ্গে কয়েকজন দর্শকের সংঘর্ষ হয়েছে। এতে শরীফ উদ্দিন (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দিনগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার নারান্দী ইউনিয়নের পোড়াবাড়ীয়া মেলা বাজারে এ ঘটনা ঘটে।

 

নিহত শরীফ সুখিয়া ইউনিয়নের কুষাকান্দা গ্রামের হোসেন উদ্দিন ছেলে। আহত একই গ্রামের শাহজাহানের ছেলে আজাদ মিয়াকে (২৮) আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং সুরুজ মিয়ার ছেলে লিটন মিয়াকে (৪৫) পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

আরও পড়ুন: লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

 

জানা গেছে, পোড়াবাড়ীয়া গ্রামে বৈশাখী মেলার আয়োজন হয়। মেলাটি বহুকাল ধরে এখানে আয়োজন হয়ে আসছে। বৃহস্পতিবার রাতে মেলায় সাংস্কৃতিক অনুষ্ঠান চলছিল। হঠাৎ বন্ধ করে দেয়া হলে আয়োজক কমিটির সঙ্গে কয়েকজন দর্শকের সংঘর্ষ বাধে।

 

এতে শরীফ উদ্দিন, আজাদ মিয়া ও লিটন মিয়া গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে প্রথমে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষ শরীফ উদ্দিন ও আজাদ মিয়াকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় রাতে শরীফ উদ্দিনের মৃত্যু হয়। উন্নত চিকিৎসার জন্য আজাদ মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

 

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু জানান, এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

]]>
সম্পূর্ণ পড়ুন