পাঞ্জাবকে হারালেও জরিমানা গুনতে হয়েছে মুম্বাইয়ের অধিনায়ককে

২ সপ্তাহ আগে
আইপিএলে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রোমাঞ্চকর এক ম্যাচে পাঞ্জাব কিংসকে হারায় মুম্বাই ইন্ডিয়ান্স। ম্যাচ জিতলেও স্লো ওভার রেটের কারণে জরিমানা গুনতে হয়েছে মুম্বাইয়ের অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে।

স্লো ওভার রেটের কারণে আইপিএলের কোড অব কন্ডাক্ট ভেঙেছে মুম্বাই। যার কারণে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে ১২ লাখ রুপি জরিমানা করা হয়েছে।


বিসিসিআই এক বিজ্ঞপ্তিতে জানায়, 'মুল্লানপুরে পাঞ্জাব কিংসের বিপক্ষে মুম্বাই ইন্ডিয়ান্সের স্লো ওভারে রেটের কারণে মুম্বাইয়ের অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে জরিমানা করা হয়েছে। যেহেতু এটা তার দলের প্রথমবারের মতো আইপিএলের কোড অব কন্ডাক্ট ভাঙার ঘটনা, তাই সর্বনিম্ন শাস্তি হিসেবে হার্দিককে ১২ লাখ রুপি জরিমানা করা হয়েছে।'


আরও পড়ুন: বৃথা আশুতোষের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে জিতল মুম্বাই 


বৃহস্পতিবার টস হেরে প্রথমে ব্যাটিং করতে নেমে সূর্যকুমার যাদবের ৫৩ বলে ৭৮ রানের কল্যাণে নির্ধারিত ওভারে ১৯২ রানের পুঁজি পায় মুম্বাই। জবাব দিতে নেমে শুরুটা বাজে করলেও শশাঙ্ক সিং ও আশুতোষ শর্মার ব্যাটে ঘুরে দাঁড়াতে থাকে পাঞ্জাব। এক সময় মনে হচ্ছিলো ম্যাচটি জিতেই যাবে তারা। তবে ৫ বল হাতে থাকতেই সবকটি উইকেটের পাশাপাশি ম্যাচটিও হেরে যায় পাঞ্জাব কিংস। 

]]>
সম্পূর্ণ পড়ুন