জন্মদিনে সুখবর দিলেন মেহজাবীন

১ সপ্তাহে আগে
দীর্ঘসময় ধরে নাটক, সিরিজ দিয়ে ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। অবশেষে বড় পর্দায় নাম লিখিয়েছেন অভিনেত্রী। গত ২১ ফেব্রুয়ারি ‘সাবা’ নামের একটি সিনেমার ঘোষণা দিয়েছিলেন অভিনেত্রী।

মাকসুদ হোসেন পরিচালিত ‘সাবা’ সিনেমা মুক্তির আগেই জানা গেল মেহজাবীনের দ্বিতীয় সিনেমার নাম। শঙ্খ দাশগুপ্তের পরিচালনায় ‘প্রিয় মালতী’ সিনেমায় অভিনয় করবেন মেহজাবীন।

 

শুক্রবার (১৯ এপ্রিল) ছিল মেহজাবীনের জন্মদিন। এদিন রাজধানীর একটি হোটেলে ‘প্রিয় মালতী’ সিনেমার ঘোষণা দেন অভিনেত্রী।

 

অনুষ্ঠানে জানানো হয়, ‘প্রিয় মালতী’ সিনেমার মধ্য দিয়েই বড় পর্দায় অভিষেক হচ্ছে মেহজাবীনের। অর্থ্যাৎ ‘সাবা’তে প্রথম অভিনয় করলেও আগে মুক্তি পাবে ‘প্রিয় মালতী’।

 

আরও পড়ুন: এবার বড় পর্দায় মেহজাবীন

 

‘প্রিয় মালতী’ সিমেনা প্রসঙ্গে গণমাধ্যমকে মেহজাবীন চৌধুরী বলেন, জন্মদিনে সিনেমার ঘোষণা করা আমার জন্য খুব স্পেশাল। এতটুকু বলতে পারি, দর্শক এই সিনেমায় ভিন্ন এক মেহজাবীনকে দেখতে পাবে।

 

সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা শঙ্খ দাশগুপ্ত বলেন, ‘গল্পই এ সিনেমার হিরো। সঠিকভাবে পর্দায় গল্পটি ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। ধন্যবাদ দিতে চাই প্রযোজকদের। তাদের কারণেই আমি শুধু নির্মাণ ও গল্প নিয়ে ভাবতে পেরেছি।’

 

জানা গেছে, ইতোমধ্যে সিনেমাটির শুটিং শেষ হয়েছে। এখন চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। চলতি বছরেই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

 

আরও পড়ুন: যে কারণে সিনেমাটি করতে রাজি হন মেহজাবীন

 

মেহজাবীন ছাড়া এ সিনেমায় আরও অভিনয় করেছেন নাদের চৌধুরী, শাহজাহান সম্রাট, রিজভী রিজু প্রমুখ। এটি যৌথভাবে প্রযোজনা করছে চরকি ও ফ্রেম পার সেকেন্ড।

]]>
সম্পূর্ণ পড়ুন