আবারও মায়ামির জার্সিতে অনিশ্চিত মেসি

১ সপ্তাহে আগে
দীর্ঘ ইনজুরি কাটিয়ে দুই ম্যাচ আগে মায়ামির দলে ফিরেছেন লিওনেল মেসি। এই দুই ম্যাচ খেলে দুইটি গোল ও একটি অ্যাসিস্ট করেছেন আর্জেন্টিনার অধিনায়ক। তবে দুই ম্যাচ পরই এক অদ্ভুত কারণে মায়ামির পরের ম্যাচেই অনিশ্চিত মেসি।

ইন্টার মায়ামির পরের ম্যাচ নিউ ইংল্যান্ডের বিপক্ষে। আগামী ২৮ এপ্রিল জিলেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি। আর এই স্টেডিয়ামের কারণেই আগামী ম্যাচে অনিশ্চিত মেসি।


জিলেট স্টেডিয়ামের টার্ফ পুরোটাই কৃত্রিম। আর কৃত্রিম টার্ফে চোটের সম্ভাবনা বেশি থাকে। মাত্র চোট থেকে ফেরা মেসিকে নিয়ে ঝুঁকি নিতে চায় না মায়ামি। ক্লাবটির তারকা গ্রেসেল জানিয়েছেন, মেসি পরের ম্যাচ খেলবেন কি না তা ম্যাচের আগে নিশ্চিত করা যাবে।


আরও পড়ুন: ডি মারিয়ার আগে বাংলাদেশে আসছেন ‘মেসির বডিগার্ড’! 


গ্রেসেল বলেন, ‘আমরা ম্যাচের আগে নিশ্চিত করতে পারব। আমাদের ক্লাব (মায়ামি) চাচ্ছে না মেসি খেলুক। তিনি চোট কাটিয়ে ফিরেছেন যে বেশি দিন হয়নি। এক ম্যাচের জন্য তাকে নিয়ে ঝুঁকি নিতে চায় না কর্তৃপক্ষ।'


তবে মেসি অনেক আগেই জানিয়েছেন নিউ ইংল্যান্ডের বিপক্ষে খেলবেন তিনি। মেসির এমন সংবাদের পর মুহূর্তের মধ্যেই নিউ ইংল্যান্ড ও মায়ামির মধ্যকার ম্যাচের টিকিট বিক্রি হয়ে যায়। জিলেট স্টেডিয়ামের দর্শক ধারণ ক্ষমতা ৬৫ হাজার। এরই মধ্যে সকল টিকিট বিক্রি হয়ে গেছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। 

]]>
সম্পূর্ণ পড়ুন